নোয়াখালীতে মন্দির থেকে রাঁধা ও গোবিন্দের মূর্তি চুরি

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেলা শহরের মাইজদী বাজারে অবস্থিত শ্রী শ্রী রামচন্দ্র দেবের জন্মোৎসব মন্দিরে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় ওই মন্দিরের দরজা ভেঙে ভিতরে থাকা দু’টি পিতলের রাঁধা ও গোবিন্দ মূর্তি চুরি করে নিয়ে গেছে চোর।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনায় মন্দিরের সাধারণ সম্পাদক গৌতম ভট্ট সুধারাম মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এরআগে সোমবার ভোর পৌনে ৪টার দিকে এ চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, রোববার (২০ ফেব্রুয়ারি) সারাদিন পূজার সময় রাঁধা-গোবিন্দের বিগ্রহ সিংহাসনে ছিল। এরপর সন্ধ্যার সময় সত্যনারায়ণ পূজার পর বিগ্রহগুলোকে শয়ন করে রাখা হয়। সোমবার ভোর পাঁচটায় মন্দিরে প্রবেশ করে দেখেন শয়ন করে রাখা রাঁধা ও গোবিন্দের মূর্তি নেই।

আরও পড়ুন: রংপুরে পরকীয়ার বলি গৃহবধূর লাশ মিললো সরকারি কৃষি ফার্মের পরিত্যক্ত বাড়িতে

গত ৭০ বছরে কখনো মন্দিরে এ ধরনের চুরির ঘটনা ঘটেনি। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেছেন মন্দির কর্তৃপক্ষ।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মন্দির কর্তৃপক্ষ একটি লিখিত অভিযোগ দিয়েছেন, সিসিটিভি ফুটেজও সংগ্রহ করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply