পটুয়াখালীতে নিখোঁজের ১৪ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার

|


স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীর কলাপাড়ায় নিখোঁজের চৌদ্দ ঘণ্টা পর নদীর চর থেকে মো. সুমন (২৮) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটার দিকে লালুয়া ইউনিয়নের নাওয়াপাড়া গ্রামে বেড়িবাঁধের পাশের চর থেকে সুমনের মৃতদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম জানান, সুমনের মৃতদেহ পোস্টমর্টেমের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত সুমন প্যাদা উপজেলার লালুয়া ইউনিয়নের নাওয়াপাড়া গ্রামের মো. গফুর প্যাদার ছেলে। সে রোববার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল।

স্থানীয়রা জানান, চরে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন তারা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে কলাপাড়া থানায় নিয়ে যায়। এসময় মৃতদেহের পাশ থেকে একটি বিষের বোতল উদ্ধার করা হয়েছে।

সুমনের স্ত্রী ফাতেমা বেগমের বরাত দিয়ে লালুয়া ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন তপন জানান, রোববার মাগরিবের নামাজের পর মহল্লাপাড়া বাসা থেকে বাজারে যাওয়ার উদ্দেশে বের হয় সুমন। এশার নামাজের পরেও মোবাইল ফোনে সুমনের সাথে তার (স্ত্রী) কথা হয়েছে। এরপর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে সোমবার সকালে পরিবারের কাছে খবর আসে তার লাশ চরে পড়ে আছে।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। পোস্টমর্টেম রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply