কলকাতায় এসে কঙ্গনাকে গীতার বাণী শোনালেন আলিয়া

|

ছবি: সংগৃহীত

মুক্তির অপেক্ষায় ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। তার আগেই নাম না করে আলিয়া ভাটকে একহাত নেন কঙ্গনা রানাউত। ‘পাপা কি পরী’, ‘রমকম বিম্বো’ বলে কটাক্ষও করেন। কলকাতায় প্রচারে এসে সেই মন্তব্যের মোক্ষম জবাব দেন আলিয়া। গীতার বাণী শোনা যায় অভিনেত্রীর মুখে। খবর সংবাদ প্রতিদিনের।

এর আগে গাঙ্গুবাই ও আলিয়া ভাট প্রসঙ্গে কঙ্গনা মন্তব্য করেন, ‘এই শুক্রবার ২০০ কোটি টাকা পুড়ে ছাই হবে। এক পাপা কি পরীর জন্য (যে নাকি এখনও ব্রিটিশ পাসপোর্ট রাখে)। কারণ পাপা প্রমাণ করতে চান তার রমকম বিম্বো অভিনয়ও করতে পারে। ভুল কাস্টিং এ ছবির সবচেয়ে বড় খামতি। এরা শোধরাবে না। এই জন্যই হলিউড আর দক্ষিণী সিনেমাগুলো বেশি হল পায়। মুভি মাফিয়া যতদিন ক্ষমতায় আছে বলিউডের সর্বনাশ অবধারিত।’

কলকাতায় কঙ্গনার এই মন্তব্যের প্রেক্ষিতেই আলিয়ার মতামত জানতে চাওয়া হয়। তার উত্তরে গীতার বাণী শোনান অভিনেত্রী। ইংরাজিতে আলিয়া যা বলেন তার অর্থ, ‘যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।’ নিজের এই বক্তব্যের মাধ্যমেই যেনো যাবতীয় সমালোচনার জবাব দিয়ে দিলেন মহেশকন্যা।

বলিউডের কন্ট্রোভার্সি কুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। নানা বিষয়ে মন্তব্য তিনি করতেই থাকেন। সুযোগ পেলেই করণ জোহর, আলিয়া ভাটকে কটাক্ষ করতেও ছাড়েন না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একাংশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন কঙ্গনা। নেপোটিজমের প্রসঙ্গ তুলে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। বেশিরভাগ সময়ই সমালোচনার জবাবে চুপ থাকেন আলিয়া। তবে কলকাতায় এসে যেনো নিজের মতো করেই প্রতিবাদ জানিয়ে গেলেন।
আরও পড়ুন: বিয়ে করছেন দক্ষিণী তারকা রাশ্মিকা মান্দানা!
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply