যুদ্ধে যাচ্ছেন বাবা, কেঁদে বিদায় জানালো ছোট্ট মেয়ে; ভিডিও ভাইরাল

|

ছবি: সংগৃহীত

যুদ্ধ মানেই ধ্বংস, রক্তক্ষয় ও অসংখ্য মানুষের প্রাণহানি। রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ঘোষণার পর রুশ সেনাবাহিনী বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ইউক্রেনে হামলা চালিয়েছে। সংবাদমাধ্যম মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ যুদ্ধের কারণে বহু মানুষের প্রাণহানির ঘটনা ঘটছে এবং আহতের সংখ্যাও বাড়ছে।

রাশিয়ার ইউক্রেনে হামলার পর সামাজিক যোগাযযোগমাধ্যমে অনেক ভিডিও ভাইরাল হয়েছে। কিছু কিছু ভিডিওতে রুশ বাহিনীর আক্রমণের ফলে ধ্বংসের ছবি দেখা যায়। রাশিয়ার হামলার পর ইউক্রেনের বিভিন্ন অঞ্চলে সেনার গতিবিধি জোরদার হয়েছে। নাগরিকরা সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন। রাশিয়ার বিরুদ্ধে লড়াইয়ে নামার আগে লোকজনকে তাদের পরিবারের সাথে দেখা করতে এবং বিদায় জানাতে দেখা যায়। এমনই একটি ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: ‘বাবা-মা তোমাদের ভালোবাসি’ ইউক্রেন সেনা সদস্যের ভিডিও ভাইরাল (ভিডিও)

ভিডিওতে দেখা যায়, এক শিশুকন্যা তার বাবাকে বিদায় জানাতে এসেছে। বাবা-মেয়ে দু’জনের চোখেই পানি। বাবা-মেয়ে একে অপরকে জড়িয়ে ধরে রয়েছে। বাবা বারবার তার মেয়েকে আদর করছেন। বলার অপেক্ষা রাখে না, ভিডিওটি খুবই আবেগ বিহ্বল। আর সেই ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ভিডিওটি বৃহস্পতিবার রাতে টুইটারে শেয়ার করা হয়েছিল। অনেক রিটুইটও হয়েছে। যুদ্ধে যোগদানকারী বাবার সুরক্ষার প্রার্থনাও করেছেন অনেকে। সেই সাথে যুদ্ধ বন্ধের দাবিও জানিয়েছেন অনেক মানুষ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply