নোয়াখালীর সোনাইমুড়ীতে সিএনজি-পিকআপ সংঘর্ষ, নিহত ৪

|

আহতদের হাসপাতালে ভর্তি করার পর উৎসুক জনতার ভিড়।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে যাত্রীবাহী সিএনজি ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সিএনজিতে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মধ্যে ২ জনের নাম পরিচয় জানা যায়নি। বাকি দু’জন যশোর জেলার জসিম ও সোনাইমুড়ি উপজেলার মাহবুব।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় সোনাইমুড়ী থেকে বেগমগঞ্জের চৌমুহনীর উদ্দেশ্যে চারজন যাত্রী নিয়ে ছেড়ে আসে একটি সিএনজি। সন্ধ্যা ৭টার দিকে সিএনজিটি আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজিতে থাক তিনজন নিহত হন। আহতদের মধ্যে পিকআপভ্যানের চালকও রয়েছেন। আশংকাজনক অবস্থায় আহত একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দু’টি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply