ডা. জাফরুল্লাহ বিএনপির কেউ না: ফখরুল

|

ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ডা. জাফরুল্লাহ বিএনপির কেউ না। সোমবার (২৮ ফেব্রুয়ারি) ময়মনসিংহে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি একথা বলেছেন।

দ্রব্যমূল্য কমানো এবং সর্বত্র টিসিবির মাধ্যমে স্বল্পমূল্যে পণ্য বিক্রির দাবিতে বিএনপির ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে বিভাগীয় শহরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১১টায় ময়মনসিংহে শুরু হয় সমাবেশ। সেখানে যোগ দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশের বক্তব্যে ফখরুল বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেছে। জনগনের ভোটের অধিকার, ভাতের অধিকার কেড়ে নিয়েছে।

তিনি আরও বলেন, সংবিধান লঙ্ঘন করে জনগনকে কৃতদাসে পরিণত করেছে ক্ষমতাসীনরা। সরকার নিজেরা পরিকল্পিতভাবে দেশ ধ্বংস করে নিজেরা বড়লোক হওয়ার রাস্তা তৈরি করছে। নিজেরা লুট করছে, লুটের টাকা বিদেশে পাচার করছে।

নবগঠিত নির্বাচন কমিশন নিয়ে বিএনপি মহাসচিব বলেন, কমিশন যেটাই হোক তাতে বিশ্বাস করে না বিএনপি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোনো কমিশনই সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। সিইসি নিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্য এবং বিএনপিকে মেনে নেয়ার আহ্বান প্রত্যাখ্যান করেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকারের জন্য ১৭৩ দিন হরতাল করেছিল। আদালতের রায়ে নিজেদের ক্ষমতার স্বার্থে টিকে থাকতে আবার তা বাতিল করেছে।

সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হয়ে সরকারকে পদত্যাগে বাধ্য করার আহ্বান জানান ফখরুল। তিনি বলেন, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে, জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply