‘আওয়ামী লীগের এমপি-মন্ত্রীদের দুর্নীতির কারণে দ্রব্যমূল্য বাড়ছে’

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেছেন, আওয়ামী লীগের এমপি-মন্ত্রীদের দুর্নীতির কারণে দ্রব্যমূল্য বাড়ছে। আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনায় অযোগ্য, এটাই তার প্রমাণ।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম জনগণের ক্রয় ক্ষমতার নাগালে রাখার দাবিতে রোববার (৬ মার্চ) প্রেসক্লাবের সামনে ছাত্রদলের আয়োজিত সমাবেশে মির্জা ফখরুল এ দাবি করেন।

মির্জা ফখরুল এ সময় বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ তখনই সম্ভব হবে, যখন গণতান্ত্রিক সরকার আসবে। আর জনগণের সরকার আসতে হলে নিরপেক্ষ-নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। আর এজন্য আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করতে হবে।

এদিন সকালে প্রেসক্লাবের সামনে সমাবেশ শুরু হয়। সকাল থেকে রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ছাত্রদলের ইউনিট কমিটির নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনের সড়কে জড়ো হন।

সমাবেশে সংগঠনটির নেতারা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার সমালোচনা করেন। বাজার ব্যবস্থা ভেঙে দেয়ার অভিযোগ করে নেতারা বলেন, সরকার চাইলে মূল্য নিয়ন্ত্রণে রাখতে পারে। কিন্তু সরকার তা করবে না। কারণ হিসেবে সিন্ডিকেটের সদস্যরা সরকার দলীয় বলে উল্লেখ করেন ছাত্রদলের নেতারা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply