খোলস পাল্টেও রেহাই পেলেন না মাদক মামলায় পলাতক থাকা ছাত্রদল নেতা

|

মাদক মামলায় পলাতক থাকা ইব্রাহীম আহমেদ ওরফে শাহীন (৩০)

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

অবশেষে মাদক মামলায় পলাতক থাকা ইব্রাহীম আহমেদ ওরফে শাহীন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৬ মার্চ) বেলা ১১টার দিকে জেলার কান্দিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শাহীন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক। রোববার দুপুরেই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, ২০১৭ সালে ২৫ জুলাই রাজধানীর খিলগাঁও এলাকার বনশ্রী থেকে ইব্রাহীম আহমেদসহ ৩ জনকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করে পুলিশ। সে মামলায় নিজেকে ইব্রাহীম আহমেদ পরিচয় দিয়ে পিতার নাম জয়নাল আবেদীন ও বাড়ি সদর উপজেলার সুলতানপুরে উল্লেখ করেন শাহীন। ওই মামলায় আদালত থেকে জামিন পেয়ে ইব্রাহীম আহমেদ ওরফে শাহীন দীর্ঘদিন পলাতক থাকেন। ফলে মাদক মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

সেই গ্রেফতারী পরোয়ানা ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পাঠানো হয়। কিন্তু ইব্রাহীম আহমেদ নামে কাউকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কারণ, ইব্রাহীম আহমেদ ওরফে শাহীন নিজেকে কখনও শাহীনুর ইসলাম আবার কখনও শাহীনুর আহমেদ নাম ব্যবহার করে যাচ্ছিলেন। এসব ভুয়া পরিচয় সে তার দলীয় কর্মকাণ্ড ও সামাজিক যোগাযোগমাধ্যমেও ব্যবহার করছিলো বলে জানা যায়।

অবশেষে তদন্তে বের হয়ে আসে এই শাহীনই ইব্রাহীম আহমেদ। অবশেষে ওই মাদক মামলার গ্রেফতারী পরোয়ানায় তাকে গ্রেফতারও করা হয়েছে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, মাদক মামলার গ্রেফতারী পরোয়ানায় ইব্রাহীম আহমেদ ওরফে শাহীনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর সে নিজের নাম পরিচয় একেক সময় একেকটা দিয়ে যাচ্ছিলেন। তবে তার বিরুদ্ধে মাদক মামলা আছে বলে তিনি স্বীকার করেন এবং সেই মামলায় তিনি জামিনে রয়েছেন বলেও জানান। কিন্তু তিনি জামিন নিয়েছেন এর কোনো রিকল তিনি দেখাতে পারেননি। এই মামলাটি ছাড়াও তার বিরুদ্ধে আরও ৫টি মামলা চলমান আছে বলে জানান পুলিশ পরিদর্শক সোহরাব।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply