৬৭ বছর বয়সেও অসাধারণ ফিটনেসের রহস্য ফাঁস করলেন অনুপম খের

|

অনুপম খের। ছবি: সংগৃহীত

বলিউডের প্রবীণ অভিনেতা অনুপম খের। আজ ৭ মার্চে ৬৭ বছরে পা দিলেন তিনি। নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনুপম খের একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেছেন। বিগত কয়েক বছর শরীরচর্চার পর নিজের শরীরিক পরিবর্তনের কথাও উল্লেখ করেছেন।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেতা লিখেছেন, শুভ জন্মদিন। আজ আমি ৬৭তম বছর শুরু করতে যাচ্ছি। নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত এবং অনুপ্রাণিত। ৩৭ বছর আগে পর্দায় এক তরুণ অভিনেতার সাথে দেখা হয়েছিল আপনাদের। ক্যারিয়ার জুড়ে নিজেকে অভিনেতা হিসেবে মেলে ধরতে চেয়েছি। সবসময় একটি স্বপ্ন দেখতাম যা আমি বাস্তবে পরিণত করতে চাই। শরীরচর্চাকে গুরুত্বসহকারে নিতে চেয়েছিলাম। কাজের পাশাপাশি নিজের ফিটনেস রক্ষায় নিয়মিত যোগ ব্যায়াম করেছি আমি। দীর্ঘ এই যাত্রাটি আপনাদের সাথেও ভাগ করে নিতে চাই। শীঘ্রই আরও পরিবর্তন আশা করছি। আমার জন্য শুভ কামনা করুন।

হিমাচল প্রদেশের বাসিন্দা অনুপম খের। চোখে একগুচ্ছ স্বপ্ন নিয়ে ক্যারিয়ারের শুরুতে সিমলা থেকে মুম্বাই এসেছিলেন। মাত্র ৩৭ টাকা নিয়ে যাত্রা শুরু করেছিলেন। নিজের কাছেই নিজে প্রতিজ্ঞা করেছিলেন, মুম্বাইতে নিজের জন্য একটি নাম তৈরি করবেনই। প্রথম কয়েক মাস তার জন্য খুব কঠিন ছিল। এক মাস তাকে রেল স্টেশনে ঘুমাতে হয়েছে। খাবার খাওয়ার মতো হাতে টাকা পয়সা ছিল না। বহুবার প্রত্যাখানের সম্মুখীন হয়েছিলেন।

সকল কষ্ট পেছনে ফেলে আজ ভারতের সফল অভিনেতাদের মধ্যে তার নাম অন্যতম। ধৈর্য ও পরিশ্রম দিয়ে যে সবকিছু সম্ভব তার অন্যতম দৃষ্টান্ত তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply