সাবেক অর্থমন্ত্রী মুহিতের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো

|

আবুল মাল আবদুল মুহিত। ছবি: সংগৃহীত।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা ভালো বলে জানিয়েছেন তার ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। সোমবার (৭ মার্চ) এক ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানান পররাষ্ট্রমন্ত্রী।

ফেসবুক স্ট্যাটাসে পররাষ্ট্রমন্ত্রী লেখেন, মুহিত ভাইয়ের শারীরিক অবস্থা আজকে কিছুটা ভালো। ওই স্ট্যাটাসে ভাইয়ের জন্য সকলের কাছে দোয়াও চেয়েছেন আবুল মাল আবদুল মুহিত।

প্রসঙ্গত, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিত অসুস্থ হয়ে পড়ায় গত শনিবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গতকাল রোববার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নে মুহিতের শারীরিক অবস্থার কথা তুলে ধরেন পররাষ্ট্রমন্ত্রী।

জানা গেছে, ৮৭ বছর বয়সী আবুল মাল আবদুল মুহিত জটিল কোনো রোগে আক্রান্ত নন। তবে ক্ষুধা না থাকায় অনেক দিন ধরে ঠিকমতো খাওয়া-দাওয়া করেননি সাবেক এ অর্থমন্ত্রী। আর তাতে শারীরিকভাবে বেশ দুর্বল হয়ে পড়েছেন তিনি। ওজনও কমে গেছে।

এর আগে আবুল মাল আবদুল মুহিত ২০২১ সালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) চিকিৎসা নিয়েছিলেন। তিনি ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত শেখ হাসিনার সরকারে অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply