শেন ওয়ার্নের মৃত্যুর আসল কারণ জানা গেল ময়নাতদন্ত রিপোর্টে

|

ছবি: সংগৃহীত

শেন ওয়ার্নের মৃত্যুর তিন দিন পর জানা গেলো ময়নাতদন্তের রিপোর্ট। যার ওপর ভিত্তি করে থাইল্যান্ডের পুলিশ নিশ্চিত করেছে, স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ান কিংবদন্তির। খবর হিন্দুস্থান টাইমসের।

সোমবার (৭ মার্চ) ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ওয়ার্নের পরিবারকেও জানানো হয়েছে এ তথ্য।

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, থাইল্যান্ড পুলিশ জানিয়েছে, ওয়ার্নের বুকে ব্যথা হয়েছিল। এছাড়াও ওয়ার্ন হাঁপানিতেও ভুগছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন এই স্পিন লিজেন্ড। ময়নাতদন্তের রিপোর্ট ওয়ার্নের পরিবারের কাছেও পাঠিয়ে দেয়া হবে।

থাইল্যান্ড পুলিশের পক্ষে থেকে জানানো হয়েছে, তারা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর হাসপাতালের ডাক্তারদের সঙ্গে আরও একবার আলোচনা করেছেন। শেন ওয়ার্নের মৃত্যুর পর তার শরীরের ময়নাতদন্ত নিয়ে কোনো ফাউল প্লে হয়নি। হৃদরোগে আক্রান্ত হয়েই ওয়ার্ন চিরবিদায় নিয়েছেন। এবার আইন মোতাবেক তার শরীর পরিবারের কাছে পাঠিয়ে দেয়া হবে।

উল্লেখ্য, গত শুক্রবার (৪ মার্চ) কো সামুই দ্বীপের একটি প্রাইভেট ভিলায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওয়ার্ন। তার ঘরে গিয়ে তাকে অচেতন অবস্থায় পেলে প্রায় ২০ মিনিট ধরে সিপিআর দেন বন্ধুরা। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply