ট্রেনে ছিনতাই করে পালানোর সময় ৪ নারী আটক

|

আখাউড়া প্রতিনিধি :

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট এবং চট্টগ্রাম-ঢাকা চলাচলকারী বিভিন্ন ট্রেনে ছিনতাইকারী চক্রের ৪ নারী সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে আন্তঃনগর মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে এক নারী ট্রেনযাত্রীর গলার সোনার হার ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে হাতেনাতে আটক করে যাত্রীরা। আখাউড়া রেলওয়ে থানা পুলিশ তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। আটককৃতরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার উচাইল (কাচারআটি) গ্রামের সাফিয়া বেগম, একই এলাকার রেজিয়া, নাসিমা এবং ওই এলাকার বাসিন্দা জোৎস্না আক্তার।

জানা গেছে, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেন সাড়ে ১০টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রাবিরতি দেয়। এ সময় এক যাত্রী আন্তঃনগর মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে ওঠার সময় ৫-৭ জন নারী ভিড় সৃষ্টি করে ওই ট্রেন যাত্রীকে ঘিরে রেখে তার গলার সোনার হার ছিনিয়ে নেয়। এ ঘটনায় কোচে থাকা অন্যান্য যাত্রীদের সহযোগিতায় ওই নারী ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রটির ৪ ছিনতাইকারীকে আটক করে।

পরে তাদেরকে আখাউড়া রেলওয়ে থানার স্টেশনে টহল পুলিশের কাছে সোপর্দ করা হয়। আখাউড়া রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম যমুনা নিউজকে জানান, আটককৃতরা পূর্বাঞ্চল রেলপথের ট্রেনে ছিনতাই চক্রের চিহ্নিত সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই ও পকেটমার মামলা রয়েছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply