প্রকাশ্যে বড় ভাইকে বিবস্ত্র করে মারধর, আটক ১ (ভিডিও)

|

ভোলায় প্রকাশ্যেই বড় ভাইকে বিবস্ত্র করে নির্যাতন চালালেন সৎ ভাই আর ভাতিজারা। এ ঘটনায় মামলার পর প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের ধরতে অভিযান চলছে। তবে এ ঘটনার একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, জমিজমা সংক্রান্ত জটিলতা নিয়েই হামলা করা হয়।

গত ৬ মার্চ ভোলার চর‍ফ্যাশনের হাজারিগঞ্জে ঘটে এ ঘটনা। হামলার শিকার নূর সোলাইমান বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি জানান, জমিজমা সংক্রান্ত বিবাদ চলছিল বাবার দ্বিতীয় পক্ষের সন্তানদের সাথে। এরই জেরে তার ওপর হামলা চালানো।

হামলার শিকার নুর সোলাইমান ঘটনার বিবরণ দিয়ে বলেন, বাজারের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলাম। ওরা পাশের একটি বিল্ডিংয়ে ছিল। এরপর পেছন থেকে মামুন, জাহাঙ্গির ও কবিরসহ ৪-৫ জন এসে আমাকে মারধর করে।

ভুক্তভোগীর পরিবারের দাবি, হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছিল। থানায় মামলা করেছেন স্ত্রী। ঘটনার সুষ্ঠু বিচার দাবিও জানান তারা।

তবে অভিযুক্ত ছোট ভাইয়ের বাড়িতে গিয়েও পাওয়া যায়নি কাউকে। পুলিশ বলছে, মামলার প্রধান আসামি কবির এরইমধ্যে গ্রেফতার হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে। পাশাপাশি, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এ নিয়ে চরফ্যাশনের শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে মামলার প্রধান আসামি কবিরকে আমরা আটক করতে সক্ষম হই। বাকিদের বিষয়ে আমাদের অভিযান অব্যহত আছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply