মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত স্কুলছাত্র

|

নিহত স্কুলছাত্র রিপন মিয়া।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত স্কুলছাত্র রিপন মিয়ার (১৬) মৃত্যু হয়েছে। নিহত রিপন মিয়া সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের ছাইগাড়ী গ্রামের দুদু মিয়ার ছেলে। সে ইসলামপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

মঙ্গলবার (১৫ মার্চ) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিপন মিয়া। এরআগে, সোমবার (১৪ মার্চ) সকালে ধাপেরহাট-মাদারগঞ্জ সড়কের তালের দিঘি মোড় নামক স্থানে দুর্ঘটনার শিকায় হয় এই স্কুলছাত্র।

স্বজন ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে খালার বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বাজার করতে রিপন আরও দুজনকে নিয়ে মোটরসাইকেলে করে ধাপেরহাট বন্দরের যাচ্ছিল। পথে তালের দীঘি মোড়ে পৌঁছালে হঠাৎ রিপন নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি তাল গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে রিপনসহ তার সঙ্গে থাকা দুইজন গুরুতর আহত হয়।

পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে রিপনের মৃত্যু হয়। আহত সোহান মিয়া ও মনির হোসেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষটি নিশ্চিত করে ধাপেরহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আসাদুল ইসলাম বলেন, রিপনের লাশ আনতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গেছেন তার স্বজনরা। তবে তারা এখনো লাশ নিয়ে বাড়ি পৌঁছায়নি। দুর্ঘটনায় রিপনের মৃত্যুর ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply