ডিপিএলে বল হাতে আশরাফুলের চমক

|

ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাট হতে জ্বলে উঠতে না পারলেও বল হাতে চমক দেখিয়েছেন মোহাম্মদ আশরাফুল। মঙ্গলবার ব্রাদার্স ইউনিয়নের হয়ে খেলা আশরাফুল ৫ উইকেট তুলে নেন মোহামেডানের। আর তাতে ২০৬ রানে আটকে পড়ে মোহামেডান। তবে শেষ হাসি ফুটেনি আশরাফুলের দলের। তার দল হেরেছে ৫৪ রানে।

এদিন শুরু থেকেই বিকেএসপিতে চাপে পড়ে মোহামেডান। দলীয় ২৫ রানের মধ্যে পারভেজ ইমন আর সৌম্য সরকারকে ফেরান আবু হায়দার রনি। এরপর শুরু হয় আশরাফুল ম্যাজিক। সাদাকালোদের পাকিস্তানি রিক্রুট মোহাম্মদ হাফিজকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন অ্যাশ

৫৮ রান করা রনি তালুকদারকে বোল্ড করেন আশরাফুল। সোহরাওয়ার্দি শুভকেও স্থায়ী হতে দেননি অ্যাশ। মোহামেডান অধিনায়ক শুভাগতকে নিজের চতুর্থ শিকারে পরিণত করেন তিনি। আর ক্যারিয়ারের প্রথম পাঁচ উইকেট শিকারের কোটা পূর্ণ করেন ইয়াসির আরাফাতকে ফিরিয়ে। ভিন্ন রকম নাচে ক্যারিয়ার সেরা ২৩ রানে ৫ উইকেট উদযাপন করেন মোহাম্মদ আশরাফুল। তবে স্রোতের বিপরীতে জাহিদুজ্জামানের ৪১ রানে ভর করে ২০৬ রানের চ্যালেঞ্জিং পুঁজি পায় মোহামেডান।

জবাব দিতে নেমে ইমতিয়াজ হাসানের ৪২, আমিনুল ইসলামের ৩৬ আর ধীমান ঘোষের ৩২ ছাড়া বলার মতো কোনো স্কোর পায়নি ব্রাদার্স। ফলে ১৫২ রানে থামে দলটি। আশরাফুল দলকে জেতাতে না পারলেও ২৫ রানে ৫ উইকেট নিয়ে দলকে জেতান শুভাগত হোম।

এছাড়া লো স্কোরিং ম্যাচে এদিন শাইনপুকুরকে ১৪ রানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শেখ জামালের ১৪৬ রান তাড়া করতে নেমে ১৩২ রানে গুটিয়ে যায় শাইনপুকুর।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply