মনোয়ার আমার গলা ধরে মাটিতে আছাড় দিয়েছে, ছেলের বিরুদ্ধে বৃদ্ধ পিতার অভিযোগ

|

আক্রমণাত্মক মনোয়ার ও আহত বৃদ্ধ সোলায়মান।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

সম্পত্তি নিয়ে পিতাকে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে লক্ষ্মীপুরের এক যুবকের বিরুদ্ধে। লক্ষ্মীপুরের রায়পুরে উত্তর সাগরদী গ্রামে ৯ নং ওয়ার্ডের হাফেজ মো. সোলায়মান (৮৪) এমন অভিযোগ করেন তার ছেলে মনোয়ারের বিরুদ্ধে।

হাফেজ সোলায়মানের অভিযোগ, আমাদের জমির খতিয়ান অন্যের নামে, তা পরিবর্তন করার কথা বলে আমার এবং আমার স্ত্রীর স্বাক্ষর নেয় মনোয়ার। আমরা সরল মনে স্বাক্ষর করে দেই। তবে কিছুদিন পর আমার সুপারি ও নারকেল গাছসহ যাবতীয় জিনিসপত্র মনোয়ার আর তার স্ত্রী ভোগ করতে শুরু করে। এমনকি ওই বৃদ্ধকে তার জমির কাছেও যেতে দিতো না বলে অভিযোগ করেন সোলায়মান। বৃদ্ধের অভিযোগ করেন, জমির খতিয়ান পরিবর্তনের নামে হেবা দলিলের স্ট্যাম্পে আমাদের স্বাক্ষর নিয়ে নেয়। পরে এ নিয়ে লক্ষ্মীপুর আদালতে মামলা করেন তিনি। আর এরপর থেকেই বৃদ্ধ সোলায়মানের ওপর শুরু হয় অমানবিক নির্যাতন।

হাফেজ সোলায়মান জানান, গত ২২ মার্চ সন্ধ্যায় রায়পুর থানা থেকে মামলা তদন্ত করতে পুলিশ যায়। সেসময় তিনি নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। এর মধ্যে হঠাৎ মনোয়ার তার ওপর আক্রমণ করে। সোলায়মান অভিযোগ করেন, মনোয়ার আমার গলা ধরে উঁচু করে মাটিতে আছাড় দেয়। আমার পেটে এবং বুকে অনেক আঘাত করে। এসময় পাশের বাড়ি থেকে পুলিশ দৌড়ে আসলেও ততক্ষণে মনোয়ার পালিয়ে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, এই বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছেন তারা। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাসও দিলেন তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply