সাতক্ষীরায় নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ মিললো কুল বাগানের ড্রেনে

|

মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় একটি কুল বাগানের ড্রেন থেকে সাচিতা হোসেন সেজুতি (১৩) নামের এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাচিতা হোসেন সেঁজুতি জালালাবাদ গ্রামের কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে। সে কলারোয়া পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল।

সোমবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাস্টারপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সেঁজুতির বাবা সোহরাব হোসেন পলাশ জানান, রোববার তার মেয়ে স্কুলে গিয়েছিল। তারপর আর বাড়ি ফেরেনি। সারাদিন তাকে না পেয়ে রাতে তিনি কলারোয়া থানায় জিডি করেন।

তিনি আরও জানান, আমার মেয়ের সাথে প্রতিবেশী আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের সাথে একবছর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এ নিয়ে শালিস-বিচারও হয়েছে। আমি তাদের এই সম্পর্ক মেনে নিইনি। ধারণা করছি, আব্দুর রহমান আমাকেই শিক্ষা দিতে মেয়েকে হত্যা করেছে।

কলারোয়া থানার ওসি নাসিরউদ্দীন মৃধা জানান, তাকে শ্বাসরোধ করে হত্যার আলামত মিলেছে। ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যার পর এখানে ফেলে রাখা হয়েছে। মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply