বিধবাকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার হোমনার চান্দের চর ইউনিয়নের রামকৃষ্ণপুর এলাকায় এক বিধবা নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

সোমবার (২৮মার্চ) দুপুরে জেলার হোমনা উপজেলার রামকৃষ্ণপুর ওয়াই ব্রিজ সংলগ্ন রাস্তায় মানববন্ধন ও বিক্ষোভ করা হয়। এতে স্কুল-কলেজের শিক্ষার্থী, ছাত্রলীগ, যুবলীগকর্মী ও স্থানীয় কয়েকশত নারী-পুরুষ অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আল কাইয়ুম মোল্লা, আফরোজ খন্দকার, রামকৃষ্ণপুর ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রহমান, রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ফারুক মমিনসহ এলাকার গণ্যমান্যরা।

উল্লেখ্য, গত ২২ মার্চ গভীর রাতে রামকৃষ্ণপুর গ্রামের দক্ষিণপাড়ার এক বিধবা নারীর ঘরে সিঁদ কেটে ঢুকে মইজ্জা ডাকাতের ছেলে আনিছ, আসাদুল্লাহ ও সাগর নামের তিন ব্যক্তি ওই নারীর নাকে-মুখে মেডিসিনযুক্ত রুমাল চেপে ধরে অজ্ঞান করে। পরে তাকে বিবস্ত্র করে নির্যাতন ও শ্লীলতাহানি করে ঘরের মুল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এ বিষয়ে ওই ভূক্তভোগী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে হোমনা থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল (নয়ন) সাংবাদিকদের জানান, আমরা ভিকটিমের মানসিক অবস্থা দেখে তার জীবনের নিরাপত্তা ও প্রয়োজনীয় আইনি ব্যবস্থার জন্য মামলা রুজু করেছি। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে । দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply