কেন্দুয়ায় মাদরাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে শিক্ষক

|

আটককৃত মাদরাসা শিক্ষক তাজুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা: 

নেত্রকোণার কেন্দুয়ায় শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৭ মার্চ) কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের বাড়লা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত তাজুল ইসলামের (৩৫) বাড়ি কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার ছবিলা গ্রামে। তিনি কেন্দুয়ার বাড়লা গ্রামের মসজিদের ইমাম। মসজিদে গ্রামের শিশুদের তিনি আরবি পড়ানোর পাশাপাশি ওই গ্রামেরই একটি কওমি মাদরাসায় তিনি শিক্ষকতা করেন। রোববার তাজুল মক্তবে শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন। সকাল সোয়া ৮ টার দিকে অন্য ছাত্রদের ছুটি দিলেও এক শিক্ষার্থীকে (১০) থাকতে বলেন তিনি। পরে তাজুল ছেলেটিকে তার থাকার ঘরে নিয়ে গিয়ে যৌন নিপীড়ন করেন।

ঘটনার পর শিশুটি বাড়িতে গিয়ে বিষয়টি তার অভিভাবককে জানালে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এসময় গ্রামের লোকজন তাজুলকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

পরেরদিন সোমবার (২৮ মার্চ) শিশুটির বাবা বাদী হয়ে তাজুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সোমবার সন্ধ্যায় আদালতে পাঠায় কেন্দুয়া থানার পুলিশ।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আর অভিযুক্ত তাজুলকে সোমবার সন্ধ্যায় নেত্রকোণা বিচারিক আদালতে প্রেরণ করলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply