রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত অন্তত ১৬

|

বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত ১, আহত অন্তত ১৬

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ী গোয়ালন্দের ঢাকা-খুলনা মহাসড়কের ফিডমিল এলাকায় যাত্রীবা‌হী বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে অজ্ঞাত (৩৫) এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে অন্তত ১৬ জন।

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা সোয়া ৭টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। আহত‌দের উদ্ধার ক‌রে গোয়ালন্দ উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স ও ফ‌রিদপুর বঙ্গবন্ধু মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্র জানিয়েছে, সন্ধ্যা সোয়া ৭টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়াগামী পদ্মা গড়াই পরিবহনের একটি বাস ( ফরিদপুর ব-০২-০০০৫) ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফিডমিল এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা দৌলতদিয়া ঘাটগামী মাছ বোঝাই একটি ট্রাকের (যশোর ট-১১-৪৮২৬) মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক নারী পথচারীর মৃত্যু হয়।এবং বাস ও ট্রাকের চালকসহ অন্তত ১৬ জন আহত হন। 

প‌রে গোয়ালন্দ ফায়ার সা‌র্ভিস কর্মী ও স্থানীয়‌দের সহ‌যো‌গিতায় আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর আহত অন্তত ৬ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের লিডার সাদিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত নারীর নাম পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply