আফগানদের নতুন ব্যাটিং কোচ ইউনুস খান

|

ছবি: সংগৃহীত

উমর গুলকে কদিন আগেই বোলিং কোচ হিসেবে দায়িত্ব দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। এবার ব্যাটিং কোচের দায়িত্ব পেয়েছেন আরেক পাকিস্তানি সাবেক ক্রিকেটার ইউনুস খান। আরব আমিরাতে শুরু হওয়া আফগানদের বিশেষ অনুশীলন সেশনে যোগ দেয়ার কথা রয়েছে সদ্য দায়িত্বপ্রাপ্ত দুই পাকিস্তানি কোচের। খবর টাইমস অব ইন্ডিয়ার।

আফগান বোর্ডের সিইও নসিব খান এক বিবৃতিতে নিশ্চিত করেন, ইউএই ক্যাম্প ক্রিকেটারদের সব বিভাগে উন্নতি করার ও ভবিষ্যৎ প্রতিযোগিতার জন্য পুরোপুরি প্রস্তুত হওয়ার একটি দুর্দান্ত সুযোগ। আন্তর্জাতিক ক্রিকেটে ইউনুস খান ও উমর গুলের সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। আমি নিশ্চিত তারা আফগান ক্রিকেটারদের উন্নতিতে ভূমিকা রাখবে। ব্যাটিং ও বোলিং এতদিন যে ঘাটতি ছিল তা তারা কাটিয়ে উঠবে।

আসন্ন আন্তর্জাতিক ক্রিকেটে সাফল্য পেতে আফগান ক্রিকেটে বেশ কিছু পরিবর্তন এনেছে দেশটির ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডের সাবেক ব্যাটার গ্রাহাম থর্পকে প্রধান কোচের দায়িত্ব দেয়া হয়েছে। এরপর একে একে বোলিং ও ব্যাটিং কোচ ও নিয়োগ দিয়েছে এসিবি।

আরব আমিরাতে বিশেষ অনুশীলন সেশন করতে ৩১ মার্চ কাবুল ছেড়েছে আফগানরা। যেখানে যোগ দিবেন ইউনুস-গুল। তবে মাসের শেষ দিকে যোগ দেয়ার কথা রয়েছে প্রধান কোচের।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply