টিপু-প্রীতি হত্যাকাণ্ড: পাঁচ আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর

|

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতিকে গুলি করে হত্যা মামলায় পাঁচ আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৩ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর এই রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন মোহাম্মদ ওমর ফারুক, নাসির উদ্দিন ওরফে কিলার নাসির, সালেহ শিকদার ওরফে শুটার সালেহ ও মোরশেদুল আলম ওরফে কাইল্লা পলাশ ও আরফান উল্লাহ দামাল। সকালে এই পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়।

গত ২৮ মার্চ শুটার মো. মাসুম ওরফে আকাশকে আদালতে হাজির করে পুলিশ। গত ২৪ মার্চ রাত শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এ সময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি নামে এক কলেজছাত্রীও নিহত হন।

শনিবার (২ এপ্রিল) দুপুরে এক ব্রিফিংয়ে র‍্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, খুনের বদলে খুনের ধারণা থেকেই এই ঘটনা ঘটেছে। মিল্কী হত্যা, যুবলীগ কর্মী বাবু (ওরফে বোচা বাবু) হত্যার মামলা তুলে নেয়া, এবং মতিঝিল এলাকার চাঁদাবাজি, অবৈধ ব্যবসা নিয়ন্ত্রণ, টেন্ডারবাজি ইত্যাদি নিয়ে বিরোধের জেরেই খুন হন টিপু।

আরও পড়ুন: কিলার আকাশকে ধরার শ্বাসরুদ্ধকর কাহিনি

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply