মেসি-নেইমার-এমবাপ্পের গোলে বড় জয় পিএসজির

|

ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময়ে হতাশার পারফরম্যান্স কাটিয়ে বড় জয়ে সমর্থকদের দারুণ উপহার দিলো প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। সব প্রতিযোগিতার মিলিয়ের সর্বশেষে চার ম্যাচের তিনটিতে হেরেছিল পিএসজি। তবে রোববার রাতে ঘরের মাঠে লোরিয়েন্টকে ৫-১ গোলের ব্যবধানে হারিয়েছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের শীর্ষ দলটি।

পার্ক দেস প্রিন্সেসে লরিয়েন্টের বিপক্ষে পুরো শক্তি নিয়েই মাঠে নামে ফরাসি ক্লাব প্যারিস। ম্যাচের শুরু থেকেই আক্রমণের পর আক্রমণ করে যায় পিএসজি। ম্যাচের ১২তম মিনিটে এমবাপ্পের পাস থেকে গোল করেন নেইমার। এরপর ২৮তম মিনিটে ইদ্রিস গুইয়ের থেকে পাওয়া বল থেকে গোল করে দলকে ২-০ তে এগিয়ে দেন কিলিয়ান এমবাপ্পে।

বিরতির পর আবারো একের পর এক আক্রমণ করে যায় প্যারিস। কিন্তু উলটো ৫৬তম মিনিটে নিজেদের ভুলে গোল হজম করে পিএসজি। হাকিমির ব্যাকপাস ছুটে গিয়ে প্রথম ছোঁয়ায় আগুয়ান গোলরক্ষককে পরাস্ত করেন তেরেম মফি। কিন্তু ৬৭তম মিনিটে আবারো দুই গোলে এগিয়ে যায় পিএসজি। নিজের দ্বিতীয় গোলে ব্যবধান আরও বাড়িয়ে নেন এমবাপ্পে। হাকিমির পাস পেয়ে আসরে নিজের ১৭তম গোলটি করেন তিনি।

ছয় মিনিট পর পিএসজির জয় প্রায় নিশ্চিত করেন আর্জেন্টাইন তারকা মেসি। পেনাল্টি স্পটের কাছ থেকে জোরাল শটে আসরে নিজের তৃতীয় গোলটি করেন মেসি। আর ম্যাচের শেষ মুহূর্তে সেই এমবাপ্পের দারুণ এক পাস থেকেই ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন নেইমার।

লিগে ৩০ ম্যাচে ২১ জয় ও পাঁচ ড্রয়ে পিএসজির পয়েন্ট ৬৮ এবং সমান ম্যাচ খেলে ৬ জয়ে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে লরিয়েন্ট।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply