ভ্যাট কর্মকর্তাদের হয়রানি বন্ধে বান্দরবান জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

|

বান্দরবানে ভ্যাট কর্মকর্তা-কর্মচারীদের অসৌজন্যমূলক আচরণ ও হয়রানি বন্ধের দাবিতে
জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে হোটেল অ্যান্ড রিসোর্ট ওনারস্ অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার (৫ এপ্রিল) বান্দরবান হোটেল এন্ড রিসোর্ট ওনারস্ অ্যাসোসিয়েশন সভাপতি সম্পাদকের নেতৃত্বে প্রতিনিধিরা আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির কাছে এই স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে দাবি করা হয়, বান্দরবানের বিভিন্ন হোটেল-মোটেলে হঠাৎ প্রবেশ করে রক্ষিত বর্ডার রেজিষ্টার খাতা ও অফিসের গুরুত্বপূর্ণ ফাইলপত্র টানা হেচঁড়াসহ তছনছ এবং হোটেলের বিভিন্ন কক্ষে বিনা অনুমতিতে প্রবেশ করে আগত পর্যটকদের হয়রানি করে আসছে ভ্যাট অফিসের মুষ্টিমেয় অসাধু কর্মকর্তা-কর্মচারীরা।

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম অভিযোগ করে বলেন, ভ্যাট কর্মকর্তা-কর্মচারীরা হোটেল রিসোর্ট ব্যবসায়ীদের কাছ থেকে ঘুষ দাবি করে। ঘুষ না দিলে ভ্যাট অফিসের কর্মকর্তা মানিক দত্ত ও সহকারী রাজস্ব কর্মকর্তা ওয়াসিক বিল্লাহ হোটেল মালিক ও স্টাফদের ভয়ভীতিসহ মামলার দেয়ার হুমকি দিয়ে আসছে। যা কোনোভাবেই কাম্য নয়।

তিনি আরও বলেন, যদি ভ্যাট অফিসের অহেতুক এসব হয়রানি বন্ধ না হয়, তাহলে বান্দরবানের সব হোটেল মোটেল রিসোর্ট অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হবে।

এ-সময় অন্যান্যদের মধ্যে ছিলেন বান্দরবান হোটেল অ্যান্ড রিসোর্ট ওনারস্ অ্যাসোসিয়েশন সভাপতি অমল কান্তি দাস, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, হোটেল মালিক পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াইচ পরু মাস্টার, লুসাই মং মারমা, শুভ্রত দাস ঝুন্টু, জসিম উদ্দিন, রাজিব বড়ুয়া, মোঃ মহিউদ্দিন প্রমুখ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply