দুই মামলায় সম্রাটের জামিন, এখনই পাচ্ছেন না মুক্তি

|

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে দুই মামলায় জামিন দিয়েছে আদালত। এছাড়া মানিলন্ডারিং মামলায় করা রিমান্ড আবেদন নামঞ্জুর করেছে আদালত। তার শারীরিক অবস্থা বিবেচনায় নিয়ে এ জামিন দেয়া হয়েছে।

রোববার (১০ এপ্রিল) দুপুরে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেন এ আদেশ দেন। তবে, আরও দুই মামলায় জামিন না পাওয়া পর্যন্ত মুক্তি মিলবে না সম্রাটের। তার বিরুদ্ধে মাদক ও দুর্নীতির আরও দু’টি মামলা রয়েছে।

সম্রাটের আইনজীবী এহসানুল হক সমাজী জানান, সম্রাট গ্রেফতার হওয়ার পর ২০২১ সালে মার্চে অর্থপাচার মামলায় এ রিমান্ড আবেদন করেছিল সিআইডি। কিন্তু তখন সে অসুস্থ থাকায় শুনানি হয়নি। সম্প্রতি মামলাটিতে জামিনের আবেদন করলে আদালত রিমান্ড শুনানির জন্য আজকের দিন নির্ধারণ করেন। তার শারীরিক অবস্থা বিবেচনায় নিয়ে রিমান্ড নামঞ্জুর করে জামিন দেয়া হয়েছে। একই দিনে ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে অস্ত্র মামলায়ও তার জামিন হয়।

ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ২০১৯ সালের ৭ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে র‍্যাব। পরে তাকে বিভিন্ন মামলায় রিমান্ডে নেওয়া হয়। বর্তমানে তিনি কারাগারে আছেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply