অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলায় স্বামীকে খুন, স্ত্রী ও তার প্রেমিকের যাবজ্জীবন

|

প্রতীকী ছবি

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রামে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে লালমনিরহাট জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের সরকারেরহাট এলাকার মৃত হামিদার রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৩৫) ও তার প্রেমিক একই এলাকার সিরাজুল ইসলাম (৫৫)।

লালমনিরহাট কোর্ট পুলিশের ওসি জাহাঙ্গীর আলম জানান, পাটগ্রাম উপজেলার জোংড়া সরকারেরহাট এলাকার সিরাজুল ইসলাম প্রতিবেশী হামিদার রহমানের স্ত্রী মনোয়ারা বেগমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। গত ২০১৮ সালের ১৩ জানুয়ারি স্বামী বাইরে থাকায় নিজ ঘরে প্রেমিক সিরাজুলের সঙ্গে অন্তরঙ্গ হন মনোয়ারা। স্বামী হামিদার রহমান ঘরে প্রবেশ করে এমন দৃশ্য দেখে প্রতিবাদ করলে উল্টো তারা দুজনে দা (দেশি অস্ত্র) দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে।

এ ঘটনায় ওইদিন পাটগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলার তৎকালীন তদন্ত কর্মকর্তা, পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) ফিরোজ কবির গত ২০১৮ সালের ১০ মে আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার আসামিদের উপস্থিতিতে এ হত্যা মামলার রায় ঘোষণা করেন বিচারক জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান। রায়ে স্ত্রী মনোয়ারা বেগম ও তার প্রেমিক সিরাজুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। হাজতবাসকালীন সময় তাদের সাজা থেকে বাদ যাবে বলেও রায়ের কপিতে উল্লেখ করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply