শৈলকূপা থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৫

|

গ্রেফতারকৃত আসামিরা।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকূপা থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাত থেকে শুক্রবার (২২ এপ্রিল) ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, উপজেলার আলফাপুর, শ্রীরামপুর, রামচন্দ্রপুর, কবিরপুর ও ধাওড়া গ্রামে অভিযান চালানো হয়। এ সময় আলফাপুর গ্রাম থেকে নিয়মিত মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো, আলফাপুর গ্রামের বাচ্চু লস্কার, জিন্নাহ মিয়া (৪৫), মো. জামির মোল্লা (৪০), আব্দুর রহমান মোল্লা (৩৫), বক্কার মোল্লা (৫০), মোয়াজ্জেন মোল্লা (৪৫), লুৎফর মোল্লা (৩০) ও শাহিন মোল্লা (৩৫) এবং ১৫১ ধারায় মো. রনি ওরফে হৃদয় নামে একজনকে ভাটই বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এছাড়া ওয়ারেন্টভুক্ত আসামি কবিরপুর গ্রামের রাজু শেখ, ধাওড়া গ্রামের রফিক মোল্লা, রামচন্দ্রপুর গ্রামের কাবিল হোসেন, শ্রীরামপুর গ্রামের ফজলুর রহমান ও তার স্ত্রী মোছা. মালিকুন বেগম এবং রামচন্দ্রপুর গ্রামের কুয়া বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাসকে গ্রেফতার করে।

শৈলকূপা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। অপরাধ দমনে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply