নিষিদ্ধ হচ্ছেন ঋদ্ধিমানকে হুমকি দেয়া সেই সাংবাদিক

|

ঋদ্ধিমান সাহা। ছবি: সংগৃহীত

ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহাকে হুমকি দেওয়ার অভিযোগে নিষিদ্ধ হতে চলেছেন দেশটির সিনিয়র ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার। হুমকি দেয়ার বিষয়টি তদন্ত করে সত্যতা পেয়েছে বিসিসিআই দ্বারা গঠিত তদন্ত কমিটি। দুই বছরের নির্বাসন দেয়া হতে পারে তাকে। খবর ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ এর।

গত ফেব্রুয়ারিতে জাতীয় দল থেকে বাদ পড়া নিয়ে বেশ কয়েকটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন ঋদ্ধিমান। কিন্তু বোরিয়া তাকে পরামর্শ দেন, যে কোনো একজনকে সাক্ষাৎকার দিতে। এরপর বোরিয়া নিজেই যোগাযোগ করার চেষ্টা করেন ঋদ্ধিমানের সঙ্গে। সেখানেও কোনো সাড়া দেননি ভারতের এ উইকেটরক্ষক ব্যাটার। এরপর রেগে গিয়ে ঋদ্ধিমানকে দেখে নেওয়ার প্রচ্ছন্ন হুমকি দেন সেই সাংবাদিক।

এ নিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট দেন ঋদ্ধিমান। লেখেন, ‘ভারতীয় ক্রিকেটে অবদান রাখার পর তথাকথিত এক ‘শ্রদ্ধেয়’ সাংবাদিকের কাছে এটা শুনলাম। সাংবাদিকতা আজ এই জায়গায় পৌঁছেছে। সাথে ওই সাংবাদিকের সাথে চ্যাটিং করার স্ক্রিনশট তুলে ধরেন ঋদ্ধি।

ঋদ্ধির এই স্ট্যাটাসের পরই ওঠে আলোচনা-সমালোচনার ঝড়। উইকেটরক্ষক এ ব্যাটারের পাশে দাঁড়ান ভারতীয় ক্রিকেটাররা। পক্ষ হয়ে কথা বলেন রবি শাস্ত্রীও। এরপরই তদন্ত কমিটি গঠন করে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply