রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরুর পর প্রথম জনসম্মুখে পুতিনের কথিত প্রেমিকা

|

পুতিন ও এলিনা। ছবি: সংগৃহীত।

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের পরিবার নিয়ে এ পর্যন্ত বিভিন্ন ধরনের গুজব ছড়িয়েছে। তেমনই একটি গুজব তার প্রেমিকাকে নিয়ে। অনেকের দাবি, এলিনা কাভায়েভা হলেন পুতিনের প্রেমিকা, যার সাথে গোপনে এখনও সম্পর্ক বজায় রেখেছেন তিনি, আছে সন্তানও। এই গুঞ্জন আরও জোরালো হয়ে ওঠে, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরু হওয়ার পর থেকে হঠাৎ লোকচক্ষু থেকে এলিনা গায়েব হয়ে যাওয়ার পর। তবে এবার যুদ্ধ শুরুর পর এবার প্রথমবারের মতো জনসম্মুখে দেখা গেলো তাকে। খবর বিজনেস ইনসাইডারের।

৩৮ বছর বয়সী এলিনা পেশায় অলিম্পিকের একজন সাবেক শরীরচর্চাবিদ। গত বৃহস্পতিবার (২১ এপ্রিল) তার বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রাশিয়ার জাতীয় জুনিয়র রিদমিক জিমন্যাস্টিক দলের প্রধান কোচ একেতেরিনা সিরোটিনা। সেখানে একটি অনুষ্ঠানে মস্কোর ভিটিএম এরিনা স্টুডিওতে রিদমিক জিমন্যাস্টিক দলের সাথে দেখা যায় এলিনাকে।

বহু বছর ধরেই এলিনা এবং পুতিনের সম্পর্কের কথা চর্চিত হয়ে আসছে। এমনকি এমনটিও বলা হয়, দুই যমজ শিশুসহ পুতিনের একাধিক সন্তানের জননী হয়েছেন এই নারী। যদিও এই বিষয়টি নিয়ে কখনওই মুখ খোলেননি পুতিন।

যুদ্ধ শুরু হওয়ার পর থেকেই এলিনা এবং তার সন্তানরা হঠাৎ করে জনম্মুখ থেকে আড়াল হয়ে যান। এরপরই কথা রটতে থাকে, পরিস্থিতি বুঝে নিজের পরিবারকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছেন পুতিন। তাদেরকে কোনো সুরক্ষিত বাঙ্কারে রাখা হয়েছে বলেও শোনা যায়। তবে সেগুলোতে মিথ্যা প্রমাণিত করে জনসম্মুখে এলেন এলিনা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply