মাগুরায় চোর চক্রের ১৪ সদস্য গ্রেফতার

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় চোরাই মোটরসাইকেল ও বাইসাইকেলসহ চোর চক্রের ১৪ সদস্যকে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ। উদ্ধারকৃত মোটরসাইকেলের বাজার মূল্য প্রায় ১০ লক্ষ টাকা।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান জানান, সম্প্রতি মাগুরায় কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনায় দুটি মামলা হয়। অভিযোগের সূত্র ধরে শনিবার রাতে মাগুরা সদরের পাজাখোলা নামক স্থান হতে একটি মোটরসাইকেলসহ নাজমুল হাসান মুন্নাকে গ্রেফতার করে পুলিশ। পরে মুন্নার দেয়া স্বীকারোক্তি অনুসারে রাতে মাগুরার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাই আরও পাঁচটি মোটরসাইকেল ও ছয়টি বাইসাইকেলসহ ১৩ জন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।

চুরির সাথে জড়িত গ্রেফতারকৃতরা হলেন, মহম্মদপুরের কানুটিয়ার লালন ফকিরের ছেলে মনিরুল ইসলাম মাজেদ, একই থানার নিকরহাটা গ্রামের খবির মোল্যার ছেলে শওকত হোসেন, দূর্গাপুর গ্রামের ইউনুস আলীর ছেলে তুহিন হোসেন, সদর উপজেলার সাজিয়াড়া গ্রামের মোশাররফ মোল্যার ছেলে জুয়েল রানা, ডেফুলিয়া গ্রামের মহর আলীর ছেলে ইব্রাহিম হোসেন শাকিল, শহরের বাটিকাডাঙা গ্রামের সেলিম শিকদারের ছেলে সাগর শিকদার, সত্যপুর গ্রামের নায়েব আলীর ছেলে এনামুল হোসেন তামিম, নিজনান্দুয়ালী গ্রামের রবিউল ইসলাম, একই এলাকার আলম শেখের ছেলে সালাম শেখ, পারনান্দুয়ালী গ্রামের ইয়াকুব শেখের ছেলে রেজাউল ইসলাম, একই গ্রামের কালু শেখের ছেলে শহিদুল ইসলাম, আঠারখাদা গ্রামের আক্কাস বিশ্বাসের ছেলে এনামুল বিশ্বাস এবং যশোর জেলার ঘোপ এলাকার মৃত শুকুর মোল্যার ছেলে আবুল বাশার মোল্যা।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল ও বাইসাইকেল চুরি করে পার্শ্ববর্তী নড়াইল, ফরিদপুর, মাদারীপুর, যশোর, ঝিনাইদহে বিক্রি করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply