ব্লকবাস্টার সিনেমাসের মুভি রিভিউ কনটেস্ট, জিতে নিন দারুণসব উপহার

|

যমুনা ব্লকবাস্টার সিনেমাস ‘বাংলা মুভি রিভিউ কনটেস্ট’ উপলক্ষ্যে আয়োজিত ইভেন্টে অংশগ্রহণ করে জিতে নিতে পারবেন রাইজ, ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুট, বিশ্বরঙ, ম্যাক্স ব্যাগ, ইউরোস্টার, প্রান মিস্টার নিডুলস্, মমতাজ, কেএফসি, হুর দ্যা ব্রান্ড এবং ভোগ লাইফ স্টাইল-এর সৌজন্যে আকর্ষণীয় গিফট ভাউচার।

পবিত্র ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত চারটি মুভি থেকে আপনার পছন্দের মুভিটির পোস্টারসহ একটি ক্যাপশন এবং আপনার ছবি পোস্ট করে ইভেন্টে অংশগ্রহণ করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

প্রথমে পছন্দের মুভির পোস্টার, আপনার ছবি এবং একটি ক্যাপশন ব্লকবাস্টার সিনেমাসের ইভেন্ট ওয়ালে পোস্ট করুন। তারপর সেটি আপনার টাইমলাইনে শেয়ার করুন, যার প্রাইভেসি অবশ্যই পাবলিক হতে হবে। তারপর যত বেশি সম্ভব আপনার বন্ধুদের লাইক, কমেন্ট এবং শেয়ার সংগ্রহ করুন।

ইভেন্টে অংশগ্রহণ করার শেষ সময় ১০ জুন রাত ১২ টা পর্যন্ত। লাইক, কমেন্ট এবং শেয়ারের সংখ্যা বিজয়ী নির্বাচনকে প্রভাবিত করতে পারে। বিজয়ী নির্বাচনে আয়োজকদের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। বিজয়ীরা পাবেন ডায়মন্ড ওয়ার্ল্ড, ডিমান্ড, লং লাইফ হসপিটাল, জিপিমার্ট, ম্যাক্স ব্যাগ, মমতাজ, বিশ্বরঙ, কেএফসি, হুর দ্যা ব্রান্ড এবং ভোগ লাইফ স্টাইল-এর সৌজন্যে আকর্ষণীয় পুরষ্কার।

ফেসবুক ইভেন্টের লিংক এখানে। 

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply