কানে হেডফোন লাগিয়ে ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেন দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

|

প্রতীকী ছবি

স্টাফ করেসপনডেন্ট, দিনাজপুর:

কানে হেডফোন লাগিয়ে অনলাইনভিত্তিক গেম ফ্রি-ফায়ার খেলার সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে হৃদয় বাবু (১৫) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ জুন) সকাল ১১টায় উপজেলার ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের ভাদেরা (জামতলী) গ্রাম সংলগ্ন রেললাইন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হৃদয় একই ইউনিয়নের আছিয়া নাজির রেসিডেনসিয়াল মডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র এবং সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের রাজারামপুর এলাকার মৃত বাবলু হোসেনের ছেলে। হৃদয় তার তিন বছর বয়স থেকে ভাদেরা গ্রামের বাসিন্দা নানা মজিবর রহমানের বাড়িতে বসবাস করে আসছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার স্কুল বন্ধ থাকায় হৃদয় সকালে ঘুম থেকে উঠেই তার মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলতে খেলতে বাড়ি থেকে বের হয়। এ সময় তার কানে হেডফোন দিয়ে সে গেম খেলছিল। খেলার এক পর্যায়ে সে রেললাইনের উপর গিয়ে বসে। ঠিক একই সময় পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি চিরিরবন্দর থেকে ছেড়ে আসে। কানে হেডফোন থাকায় ট্রেনটি একাধিকবার হর্ন দিলেও হৃদয় তা শুনতে পায়নি। ফলে সে এই ট্রেনে কাটা পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply