পটুয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর নৌকার কর্মীদের হামলা, আহত ৪

|

প্রতীকী ছবি।

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীর ধুলাসার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুর রহমানের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে নৌকা প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে।

শুক্রবার (৩ জুন) বিকাল সাড়ে ৬টার দিকে ইউনিয়নের চাপলিবাজার সংলগ্ন ব্রিজের উপরে এ ঘটনা ঘটে। এতে স্বতন্ত্র প্রার্থীর (চশমা প্রতীক) চারজন কর্মী আহত হয়েছে। চাপলিবাজার এলাকায় উঠান বৈঠক শেষে বাড়ি ফেরার পথে এ হামলার শিকার হন বলে আহতরা জানান।

স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুর রহমানের নির্বাচন পরিচালনাকারী সদস্য সাইদুর রহমান সোহেল জানান, পূর্ব নির্ধারিত সময় বিকাল পাঁচটায় চাপলিবাজার স্কুল মাঠে চশমা প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠক শেষে বিকাল সাড়ে ৬টার দিকে বাড়ি ফেরার পথে বাজার সংলগ্ন ব্রিজের উপর নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী পারভেজ, রবিউল ও হৃদয়ের নেতৃত্বে আমাদের সমর্থকদের ওপর হামলা চালানো হয়। হামলার পর ঘটনাস্থল থেকে সটকে পরে তারা। এ সময় চশমা প্রতীকের চারজন কর্মী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠিয়ে দেয়।

সোহেল আরও জানান, বিষয়টি তাৎক্ষণিক মহিপুর থানার ওসি আবুল খায়েরকে জানাই। কিন্তু তিনি চাপলিবাজারে উপস্থিত থাকা সত্ত্বেও কোনো ব্যবস্থা না নিয়ে স্থানীয় এমপির পিএর কাছে পরামর্শ চান। ওসি পক্ষপাতমূলক আচরণ করেছেন বলেও অভিযোগ করেছেন সোহেল।

মহিপুর থানার ওসি আবুল খায়ের তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান, ঘটনার সময় ত্রিশজন পুলিশ সদস্য চাপলিবাজার এলাকায় ছিল। এরকম অভিযোগ আনার পর আমি অনুসন্ধান করেছি, স্থানীয় লোকজনদের সাক্ষ্য নিয়েছি এবং তা ভিডিও রেকর্ড ধারণ করেছি। কিন্তু আহত বা হামলার কোনো ঘটনা ঘটেনি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply