নরসিংদীতে পিকআপে ট্রেনের ধাক্কা, নিহত ৩

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় একটি রেল ক্রসিংয়ে পিকআপ-ট্রেন সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। শনিবার (০৪ মে) দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার কালিহর মাইজপাড়া এলাকার চাঁন মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার ইব্রাহীম খানের ছেলে আনিস খান (২৪) ও আব্দুর রশিদের ছেলে শাহীন মিয়া (২৩)।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর সোয়া ১টার দিকে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কের পাশে হাসনাবাদ বাজার রেল ক্রসিং পার হচ্ছিলো একটি যাত্রীবাহী পিকআপ। পিকআপটি রেল লাইনের ওপর উঠলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সুবর্না এক্সপ্রেস ট্রেনটি পিকআপ টিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় পিকআপটি। এ সময় ঘটনাস্থলে ২ জন মারা যায় এবং ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে নিয়ে যায়।

মো. সাদ্দাম হোসাইন নামে স্থানীয় একজন বলেন, পিকআপে ড্রাইভারসহ মোট ৬ জন ছিল। ২ জন ঘটনাস্থলেই মারা গেছে। এই রেল ক্রসিংটিতে কোনো গেইটম্যান থাকে না।

নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply