পুলিশ ভ্যান থেকে হাতকড়াসহ পলাতক সেই ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

|

পলাতক সেই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের ভ্যান থেকে হাতকড়াসহ পালিয়ে যাওয়া সেই ধর্ষণ ও অপহরণ মামলার আসামি সামিউল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার ৬ দিন পর তাকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃত সামিউল গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামের বাসিন্দা। সে ওই গ্রামের আব্দুল হালিমের ছেলে।

রোববার (৫ জুন) বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামের একটি বাড়ি থেকে সামিউলকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন। তিনি জানান, দুই সপ্তাহ আগে গোবিন্দগঞ্জ থানায় শ্যালিকাকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে সামিউলের শ্বশুর তার বিরুদ্ধে মামলা করেন। সেই মামলায় গত ৩০ ডিসেম্বর রাতে তাকে গ্রেফতার করা হয়। একই সাথে অপহৃত শ্যালিকাকে চাঁদপুর থেকে উদ্ধার করে পুলিশ।

পরদিন সকালে পুলিশ ভ্যানে করে সামিউল ও তার শ্যালিকাকে গোবিন্দগঞ্জ থানায় নেয়া হয়। এ সময় ভ্যান থেকে নামার সময় হাতকড়াসহ সামিউল ইসলাম দৌঁড়ে পালিয়ে যায়। ওসি আরও জানান, পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় তার বিরুদ্ধে থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার সামিউলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply