শানের স্পেশাল ডিনারে একত্রিত হলেন ভক্ত ও কলাকুশলীরা

|

ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত আলোচিত সিনেমা ‘শান’ মুক্তির আগে প্রমোশানাল অ্যাক্টিভিটি হিসেবে ফ্যানমেড টিজার কনটেস্টের ঘোষণা দেয়া হয়েছিলো। পাশাপাশি দর্শকদের জন্য ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্ট আয়োজনের ঘোষণাও দিয়ে ছিলো শানের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

ফ্যানমেড টিজার কন্টেস্টের ঘোষণার পর জমা পড়ে দর্শকদের বানানো অসংখ্য ট্রেলার। সেখান থেকে সেরা ট্রেলার নির্মাতা হিসেবে জানানো হয় বিজয়ীদের নাম। সেই ট্রেলার নির্মাণকারী বিজয়ী চারজন ও সিয়াম পূজার সঙ্গে ডিনারের সুযোগ পাওয়া ২০ জন দর্শকদের সাথেই সম্প্রতি ডিনার সারলেন সিয়াম-পূজাসহ শানের নির্মাতা এম রাহিম, গল্পকার আজাদ খানসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা।

রোববার (৫ জুন) সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের একটি রেস্টুরেন্টে এ ইভেন্ট আয়োজিত হয়। একই সঙ্গে ব্লকবাস্টার সিনেমাসে সিয়াম-পূজার সঙ্গে শান মুভিটি উপভোগ করেন সবাই। আয়োজনে জানা যায়, আগামী ২৪ জুন থেকে উত্তর আমেরিকার ৮০ হলে মুক্তি পাচ্ছে বাংলাদেশে সাড়া জাগানো সিনেমা শান।

এ প্রসঙ্গে শানের প্রধান চরিত্রে অভিনয় করা সিয়াম আহমেদ বলেন, আমাদের কাজটা যেভাবে দর্শক গ্রহণ করেছেন তা খুবই ইতিবাচক।

চলচ্চিত্র অভিনেত্রী পূজা চেরি বললেন, দর্শকদের কাছে এখন একটা আস্থার জায়গা হচ্ছে সিয়াম-পূজা। সিয়াম-পূজা জুটি থাকলে মনে হয় কিছু না কিছু হবে। শান-ও সেরকমই একটা প্রজেক্ট। দর্শকরা দেখছেন, প্রতিক্রিয়া জানাচ্ছেন, এতে আমাদের ভাল লাগছে।

এ দিন ‘শান’ উত্তর আমেরিকা পরিবেশনা নিয়ে সিনেমাটির প্রযোজনা সংস্থা চুক্তি স্বাক্ষর করেন ‘স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ’ এর সাথে। প্রথম সপ্তাহ উত্তর আমেরিকার ৮০টি হলে মুক্তি পাচ্ছে শান। পর্যায়ক্রমে বাড়বে হল সংখ্যা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply