পরিবার বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকের সাথে আগাছানাশক সেবন করা সেই প্রেমিকার মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, যশোর:

পরিবার প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় গত ৮ জুন একসাথে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয় যশোরের এক প্রেমিক-প্রেমিকা জুটি। পরে আগাছানাশক জোগাড় করে একসাথে আগাছানাশক ট্যাবলেট সেবন করে তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির পর আজ শুক্রবার (১০ জুন) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন প্রেমিকা। একই হাসপাতালে ভর্তি রয়েছে তার প্রেমিক।

পুলিশ জানায়, নিহত প্রেমিকার বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জের বারোবাজার ইউনিয়নের বেলাট দৌলতপুর গ্রামে। নানাবাড়ি যশোরের চৌগাছা উপজেলার জগদিশপুর গ্রামে থেকে স্কুলে পড়াশোনা করত সে। জগদিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল সে। একই ক্লাসে পড়াশোনা করত জগদিশপুর গ্রামের আকতারের পুত্র টগর। এবার দুইজনই এসএসসি পরীক্ষার্থী ছিল। একই ক্লাসে পড়ার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা বিয়ে করার সিদ্ধান্ত নিলেও দুই পরিবার এ বিয়েতে রাজি ছিল না।

গত বুধবার সকাল ১০টায় তারা পরীক্ষা না দিয়ে আগাছানাশক নিয়ে স্কুলের পিছনে যায়। সেখানে যাওয়ার পর প্রেমিক আগাছানাশক ট্যাবলেট তুলে দেয় প্রেমিকার হাতে। প্রেমিকা ওই ট্যাবলেট সেবন করার পর টগরও তা সেবন করে। দুইজনই অসুস্থ হয়ে পড়ার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে দুইজনকে যশোর আড়াইশ শয্যা হাসপাতাল হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে প্রেমিকা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এখনও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে টগর।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply