বান্দরবানে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি

|

বান্দরবান প্রতিনিধি:

আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে বান্দরবানের রাজবিলা-কুহালং ইউনিয়নের সীমানায় গলাচিপা নামক স্থানে সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ জনসংহতি সমিতি (জেএসএস) এবং মারমা লিবারেশন পার্টি (এমএলপি) বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জেএসএস’র ৩ সদস্যসহ উভয় পক্ষের বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া জেএসএস’র দুই কর্মীকে মারমা বাহিনী ধরে নিয়ে গেছে। শুক্রবার (১০ জুন) বিকালে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের ডাকবাংলো এলাকায় পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ জনসংহতি সমিতির মূল দল ও মারমা লিবারেশন পার্টি বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা হয়েছে। বন্দুকযুদ্ধে জেএসএস’র ৩ সদস্য আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় মারমা বাহিনীর সদস্যরা জনসংহতি সমিতির ২ জন কর্মীকে ধরে নিয়ে গেছে। তারা হলেন, খোকন তঞ্চঙ্গ্যা এবং জীবন চাকমা। জীবন চাকমার বাড়ি রাঙ্গামাটির বাঘাইছড়িতে।

আরও জানা যায়, খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, গোলাগুলির খবর পেয়েছি। তবে হতাহত এবং অপহরণের বিষয়ে কেউই অভিযোগ করেনি। তারপরও বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply