চার মাস ধরে মৌসুমীকে বিরক্ত করছেন জায়েদ খান, অভিযোগ ওমর সানীর

|

ছবি: সংগৃহীত

জায়েদ খান চার মাস ধরে আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে হয়রানি ও বিরক্ত করে আসছেন এবং তাদের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় করার চেষ্টা করে আসছেন বলে অভিযোগ করেছেন ওমর সানী।

রোববার (১২ জুন) রাতে জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (বিএফডিসি) সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ দেন ওমর সানী। সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নীপুন আক্তার। বলেন, মৌসুমী আপার তরফ থেকে সানী ভাইয়ের (ওমর সানী) একটা অভিযোগ পেয়েছি।

শিল্পী সমিতি বরাবর ওমর সানীর করা অভিযোগপত্রে বলা হয়, জায়েদ খান গত চারমাস ধরে আমার স্ত্রী মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। এ ব্যাপারে তাকে (জায়েদ খান) হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বারবার বুঝানোর চেষ্টা করেছি। এছাড়া ডিপজল ভাইয়ের কাছেও এ বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু কোনো সমাধান হয়নি। ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে তার সাথে দেখা হলে এ বিষয়ে সংযত হওয়ার জন্য অনুরোধ করি। কিন্তু আমার ওপর ক্ষিপ্ত হয়ে পিস্তল বের করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

প্রসঙ্গত, চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে একই অঙ্গনের ওমর সানী এবং জায়েদ খানের মধ্যকার দ্বন্দ্বকে ঘিরে সম্প্রতি সৃষ্টি হয়েছে আলোচনা। সেই অনুষ্ঠানে জায়েদ খানকে থাপ্পড় দেন ওমর সানী এবং প্রতিক্রিয়া হিসেবে তাকে গুলি করার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে জায়েদ খানের বিরুদ্ধে। অবশ্য গোটা ঘটনাই অস্বীকার করেছেন জায়েদ খান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply