ব্যর্থতার বৃত্তে মুমিনুল, তামিম ছাড়াও সফল প্রস্তুতি ফিজ-এবাদতের

|

ড্র হয়েছে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ।

ড্র হয়েছে বাংলাদেশ-উইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের তিন দিনের প্রস্তুতি ম্যাচ। ব্যাট হাতে আবারও ব্যর্থ সাবেক অধিনায়ক মুমিনুল। ওপেন করতে নেমে আউট হয়েছেন মাত্র ৪ রান করে। তবে আলো ছড়িয়েছেন পেসার মোস্তাফিজ ও এবাদত। দুজনই নিয়েছেন তিনটি করে উইকেট। এদিকে উইন্ডিজে দলের সঙ্গে যোগ দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান।

পনেরো মাস বিরতির পর আবারও সাদা পোশাকে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। ঘরের মাঠে উইন্ডিজ সিরিজের পর আবারও সেই একই প্রতিপক্ষ। তবে দ্য ফিজ এবার সফরকারীর ভূমিকায়। কোচ অ্যালান ডোনাল্ডের কাছে ডিউক বলের তালিম নিয়ে মোস্তাফিজ নামেন তিন দিনের প্রস্তুতি ম্যাচে। প্রথম ওভারেই দুই উইকেট শিকার করেছেন তিনি। শেষ পর্যন্ত ৬ ওভার বল করে নিয়েছেন ৩ উইকেট। আরেক পেসার এবাদতও ঝুলিতে ভরেছেন সমান ৩ উইকেট। স্পিনারদের উইকেটশূন্য থাকার দিনে সফল ছিলেন অন্য দুই পেসারও। ৮ উইকেটে ৩৫৯ রানে ইনিংস ঘোষণা করে উইন্ডিজ প্রেসিডেন্ট একাদশ। শেষ পর্যন্ত ড্র মেনে নেন দুই অধিনায়ক।

প্রথম ইনিংসে অপরাজিত ১৬২ রান করে দারুণভাবে প্রস্তুতি সেরেছেন তামিম ইকবাল। তাই দ্বিতীয় ইনিংস শুরু করেন মুমিনুল ও জয়। তবে ৪ রান করে সাজঘরে ফিরে ব্যর্থতার বৃত্তেই আটকে থাকলেন মুমিনুল। তিনে নামা মেহেদী মিরাজ অপরাজিত ছিলেন ৩২ রানে। অন্যদিকে, যুক্তরাষ্ট্র থেকে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। প্রস্তুতি ম্যাচ খেলতে না নামলেও ব্যাট হাতে ঘাম ঝড়িয়েছেন অনুশীলনে।

আরও পড়ুন: ইংলিশ প্রিমিয়ার লিগকেও পেছনে ফেলতে যাচ্ছে আইপিএল!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply