সিদ্ধিরগঞ্জে বিহারী কলোনির বাসিন্দাদের সাথে পুলিশের সংঘর্ষ, আহত ১০, গ্রেফতার ৩২

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশে ওপর হামলার ঘটনায় ৩২ জনকে গ্রেফতার করায় আদমজী সড়ক অবরোধ করে এলাকাবাসী। এসময় পুলিশ অবরোধ তুলে নিতে বললে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিক্ষুব্ধরা। এসময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

সোমবার (১৩ জুন) সকালে আদমজী-চাষাড়া সড়ক এ ঘটনা ঘটে।

গেল শুক্রবার সিদ্ধিরগঞ্জে আদমজী শাহী জামে মসজিদে নামাজের আগে খুতবার সময় পুলিশের ওপর হামলার ঘটনায় সোমবার ভোর থেকে সুমিলপাড়া বিহারি কলোনিতে বিশেষ অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অভিযানে ৩২ জনকে গ্রেফতার করায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি জানান, শুক্রবার জুম্মার নামাজের পর সিদ্ধিরগঞ্জে আদমজী বিহারী ক্যাম্প এলাকায় আদমজী শাহী জামে মসজিদের ভেতরে এক পুলিশ সদস্যকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় ৫০ জনের নাম উল্লেখসহ ১২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা হয়। মামলার ৩২ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, সকালে বিহারি কলোনির লোকজন সড়ক অবরোধ করে বিশৃঙ্খলা করতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ছুড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫০ রাউন্ড টিয়ারশেল ও শতাধিক রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply