আবারও মন ভাঙলো টম ক্রুজের!

|

আর একসাথে নেই টম ক্রুজ ও হেইলি অ্যাটওয়েল।

হলিউডে কান পাতলেই শোনা যায়, টম ক্রুজ এবং অভিনেত্রী হেইলি অ্যাটওয়েলের প্রেমের গুঞ্জন। তবে তাদের এ প্রেমের সম্পর্কে বাধা এসেছে বহুবার। এসব বাধা অতিক্রম করে আবারও এক হয়েছিলো এ প্রেমিকযুগল। তবে শেষ পর্যন্ত এবার তাদের প্রেমের গল্পটাও রূপ নিলো বিচ্ছেদে।

মিশন: ইমপসিবল ৭-এর সেটে টম ক্রুজ ও হেইলি অ্যাট ওয়েলের সম্পর্কের শুরু। সেই সম্পর্ক শেষ হলো সিনেমার শুটিং শেষ হওয়ার আগেই। ২০২০ সালে শুটিং শুরুর পর সিনেমাটির অভিনেতা ও সহপ্রযোজক টম ক্রুজ ও অভিনেত্রী হেইলি অ্যাটওয়েলের প্রেমের গুঞ্জন রটে শোবিজ পাড়ায়।

একই সিনেমাতে অভিনয়ের পর সহশিল্পীদের মধ্যে প্রেমের সম্পর্ক নতুন কোনো ঘটনা নয়। অনেক সময় আবার স্রেফ সিনেমার প্রচারের জন্যও প্রেমের গুঞ্জন রটানো হয়। টম ও হেইলির সঙ্গে বিষয়টি তেমন ছিল না। সিনেমার শুটিং যতো সামনে এগিয়ে যায়, তাদের প্রেম ততই জমে ওঠে। এমনকি লকডাউনেও দুজন একসঙ্গে সময় কাটিয়েছেন বলেও জানা যায়। ঘনিষ্ঠজনেরাও এ জুটিকে নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন।

তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত বছরের সেপ্টেম্বরে টম ও হেইলির প্রেম ভেঙে যায়। তবে এ বছরের শুরুর দিকে দুজনেই তাদের সম্পর্ককে ‘দ্বিতীয় সুযোগ’ দেয়ার সিদ্ধান্ত নেন তারা। কিন্তু, সে চেষ্টায়ও কিছুই হলো না। দিন-তারিখ জানা না গেলেও বিভিন্ন ব্রিটিশ গণমাধ্যমসূত্রে জানা যায় এ খবর। কিছুদিন হলো তাদের প্রেম ভেঙেছে। এ নিয়ে দুই তারকার মন্তব্য পাওয়া যায়নি।

তবে, দুই তারকার সম্পর্ক ভাঙার অন্যতম কারণ নাকি খ্যাতির বিড়ম্বনা। যেখানেই যান, ভক্তদের প্রচণ্ড ভিড় ঘিরে রাখে তাদের। ফলে ব্যক্তিগত জীবন মোটেই উপভোগ করতে পারছিলেন না এ জুটি। ঘনিষ্ট সূত্র থেকে জানা যায়, দুজনই সম্পর্ক নিয়ে খুবই খুশি ছিলেন। কিন্তু বেশ কিছু কারণে তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। দুই দফায় চেষ্টা করেও তারা সম্পর্কটা আর টেকাতে পারেননি। তবে মিশন: ইমপসিবল ৭-এর কাজ এখনও বাকি। প্রধান দুই তারকার সম্পর্কে ফাটল কী সিনেমার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা তৈরি করবে? জানা যায়, প্রেম না থাকলেও তাদের বন্ধুত্ব নাকি এখনও অটুট। দুজনের আগের মতেই শুটিং চালিয়ে যেতে চান।

গত মাসে সম্পর্ক ভাঙার পরও লন্ডনে টমের সিনেমা টপ গান—মাভেরিক-এর সিকুয়েলে হাজির হয়েছিলেন অ্যাটওয়েল। এটাই হয়ত তাদের বন্ধুত্বের উদাহরণ।

তবে প্রেম ভাঙলেও অভিনেতার যাচ্ছে এখন ভালো দিন। তার অভিনীত নতুন সিনেমা টপ গান-মেভরিক ২৭ মে মুক্তির পর প্রথম উইকেন্ডেই ১০০ মিলিয়ন ডলারের বেশি আয় করে। প্রথম উইকেন্ডেই ১০০ মিলিয়ন ডলারের বেশি আয়ের ঘটনা টমের ক্যারিয়ারে এবারই প্রথমবার ঘটলো। তবে দেখা যাক, যে শুটিং সেট থেকে তাদের প্রেমের শুরু সেই শুটিং সেট কি করতে পারবে চার হাত এক? তা জানার অপেক্ষায় এখন টম ভক্তরা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply