মোটরবাইক কিনে না দেয়ায় রংপুরে স্কুলছাত্রের আত্মহত্যা

|

ছবি: সংগৃহীত।

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর নুরপুর মহাদেবপুর এলাকায় রাগিব হাসান (১৭) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাগিব রংপুর কালেক্টরেট স্কুল কলেজের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী ছিল।

সোমবার (১৩ জুন) সন্ধ্যায় নিজ ঘরে চাদর দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, মায়ের কাছে মোটরবাইক কিনে দেয়ার দাবি করেছিল রাগিব। না দেয়ায় অভিমান করে আত্মহত্যা করে সে। তবে বিষয়টি আত্মহত্যা নাকি অন্যকিছু তা নিশ্চিত হওয়ার জন্য লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশ-আরপিএমপি এর কোতয়ালী থানার ওসি মাহফুজুর রহমান জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, রাগিব হাসান তার মা শাহানা বেগমসহ রংপুর মহানগরীর নুরপুর মহাদেবপুর এলাকায় ভাড়াবাসায় থাকতেন। তিন বছর আগে বাবা হাসান আলীর সাথে মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। কিছুদিন আগে রাগিব মায়ের কাছে মোটরবাইক কেনার দাবি করে আসছিল। এনিয়ে মা ছেলের মধ্যে মান-অভিমান চলছিল। সোমবার সন্ধ্যায় নাস্তা করার জন্য মা ডাকতে তার ঘরে গেলে রাগিবের ঝুলন্ত লাশ দেখতে পান।

ওসি জানান, নিহতের মায়ের দাবি, ছেলে আত্মহত্যা করেছে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিষয়টি পরিষ্কার হবে। এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply