বিরামপুরে জুয়া খেলার সময় আটক যুবলীগ নেতা দল থেকে বহিষ্কার

|

ছবি: মাহাবুব আলম বকুল

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে জুয়া খেলার সময় আটক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

গতকাল সোমবার রাতে দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের পরামর্শে ২২ এর (ক) ধারা মোতাবেক বিরামপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হলো।

উল্লেখ্য, গত শনিবার (১১ জুন) দিবাগত গভীর রাতে বিরামপুর উপজেলা সদরের শিমলতলী এলাকায় ফারুক হোসেনের পরিত্যক্ত মুরগির খামার জুয়ার আসর বসিয়ে ফরগুটি দিয়ে জুয়া খেলার সময় মাহাবুব আলম বকুলসহ ৭ জনকে হাতে নাতে আটক করে বিরামপুর থানা পুলিশ। এ সময় জুয়াখেলার বিভিন্ন সরঞ্জামসহ নগদ ২৯ হাজার টাকা জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিরামপুর থানায় একটি মামলা দায়ের করে। পরে তাদের দিনাজপুর জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply