নওগাঁয় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

|

নওগাঁ সদর উপজেলার নওগাঁ রাজশাহী মহাসড়ক বলিহার এলাকায় সংঘটিত এক সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ২ জন। আহতদেরকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যাইয়া হয়েছে বলে জানা গেছে। ইতোমধ্যেই ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৪ জুন) সকাল পৌনে ৯টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা। নিহতরা হলেন- নওগাঁ জেলার নিয়ামতপুর এলাকার বাসিন্দা, দেলোয়ার হোসেন, মকবুল হোসেন, সেলিম উদ্দিন, জান্নাতুল বিবি ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ এলাকার বাসিন্দা লেলিন হোসেন। নিহতদের মধ্যে তিন জন পেশায় শিক্ষক ছিলেন বলে ধারণা স্থানীয়দের। তবে পুলিশ নিহতদের পেশার বিষয়টি এখনও নিশ্চিত করতে পারেনি।

ফায়ার সার্ভিস জানিয়েছে, রাজশাহীগামী একটি যাত্রীবাহী সিএনজিকে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক চাপা দিলে সেটি খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল অভিযান চালিয়ে হতাহতদের উদ্ধার করে।

স্থানীয় ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব আলম জানিয়েছেন, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়েছে বলে জানান তিনি। নিহতদের মৃতদেহ উদ্ধার করে নওগাঁ সদর থানায় নেয়া হচ্ছে জানান এ পুলিশ কর্মকর্তা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply