প্রেমিকার সঙ্গে হোটেলরুমে মহেশ বাবুর সৎ ভাই, জুতাপেটা তৃতীয় স্ত্রীর!

|

ছবি: সংগৃহীত

বলিউডের পাশাপাশি এখন হরহামেশাই সংবাদ শিরোনামে থাকেন দক্ষিণী তারকারা। ফের চর্চায় দক্ষিণী অভিনেতা নরেশ। অভিনেতার দাম্পত্য কলহের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

রোববার মাহিশূরের এক হোটেলে অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে ছিলেন অভিনেতা। তখনই সেখানে পৌঁছে যান অভিনেতার স্ত্রী রাম্যা। স্বামী এবং তার প্রেমিকাকে জুতা ছুড়ে মারেন রাম্যা। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পুলিশ অফিসাররা আটকানোর চেষ্টা করেন রাম্যাকে। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন নরেশ বাবু তার চর্চিত প্রেমিকা পবিত্র লোকেশের সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন। যদিও এই খবরে এখন পর্যন্ত মুখ খোলেননি নরেশ বাবু বা পবিত্র।

জানা যায়, নরেশ বাবুর বর্তমান স্ত্রী অর্থাৎ রাম্যা রঘুপতি হোটেলে পবিত্র লোকেশের সঙ্গে নরেশ বাবুকে হাতেনাতে ধরেছেন। আর তারপর তাকে মারতে তেড়ে যান এবং জুতা ছুড়ে মারেন।

উল্লেখ্য, কন্নড় অভিনেত্রী পবিত্র লোকেশ তার স্বামী সুচেন্দ্র প্রসাদের সঙ্গে থাকেন না। তবে আইনগতভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়নি। অন্যদিকে রাম্যা রঘুপতিকে ডিভোর্সের নোটিস পাঠিয়েছে বলে জানা গিয়েছে। ২০০৭ সালে সুচেন্দ্রর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন পবিত্র।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে মহেশ বাবু যেমন ফেমাস ঠিক তেমনই নামডাক রয়েছে তার সৎ ভাই নরেশ বাবুরও। একজন দক্ষ অভিনেতা হিসাবেই দক্ষিণী দর্শকের হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছেন নরেশ বাবু। শিশুশিল্পী হিসাবে অভিনয় জগতে যাত্রা শুরু করেন নরেশ বাবু। ২০০টির বেশি ছবিতে কাজ করেছেন তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply