ফরিদপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সাংবাদিক নিহত

|

নিহত সাংবাদিক জাহাঙ্গীর হোসেন জসিম।

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জাহাঙ্গীর হোসেন জসিম (৫৫) নামে স্থানীয় এক সাংবাদিক নিহত হয়েছেন। নিহত সাংবাদিক জাহাঙ্গীর হোসেন জসিম দৈনিক গণমুক্তি নামের পত্রিকার স্থানীয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তিনি বোয়ালমারী পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর শিবপুর গ্রামের বাসিন্দা।

শুক্রবার (৮ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার ময়না উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় একই মোটরসাইকেলের আরোহী সোতাসী গ্রামের নান্নু বিশ্বাসের মেয়ে লাবনী বিশ্বাস (৩২) আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ময়না গ্রাম থেকে মোটরসাইকেলযোগে বোয়ালমারীতে ফিরছিলেন সাংবাদিক জসিম ও লাবনী। এ সময় ময়নাবাজার এলাকার ময়না উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে দুইজনেই পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জসিম মারা যান। আহত লাবনীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সাংবাদিক জসিম নিহত হয়েছেন। মোটরসাইকেলের আরেক আরোহী লাবনী বিশ্বাস নামে এক মেয়ে আহত হন। তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply