প্রেম করে বিয়ে; নৌকায় ভাসছিল নব দম্পতির লাশ

|

একটি ডিঙ্গি নৌকায় ভাসছিল স্বামী-স্ত্রীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবনদীতে একটি ডিঙ্গি নৌকায় ভাসছিল স্বামী-স্ত্রীর মরদেহ। প্রেমের সম্পর্কের সূত্র ধরে কয়েক মাস আগে তারা বিয়ে করেন।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা ধারণা করছেন, পরিবারের প্রতি অভিমান করে দুজন আত্মহত্যা করে থাকতে পারেন।

মৃত স্বামী-স্ত্রী হলেন রায়হান আলী (২৪) ও তারাবানু (১৮)। রায়হান আলী পাশের মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ছেলে। তারাবানু নিয়ামতপুর উপজেলার শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্ক সূত্র ধরে কয়েক মাস আগে রায়হান ও তারাবানু বিয়ে করেন। বিয়ের পর থেকে ছেলের পরিবার মেয়ের পরিবারকে যৌতুকের জন্য চাপ দিতো। এ নিয়ে দুই পরিবারের মাঝে কলহ চলছিল।

সোমবার রাতে তারা বানু পরিবারের সদস্যদের সাথে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। পরদিন সকাল থেকে নিখোঁজ হয় স্বামী-স্ত্রী। দুপুরে শিবনদীতে ডিঙ্গি নৌকায় লাশ ভাসতে দেখেন স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য জ্যোতিন কুমার জানান, বেলা ১০টার দিকে নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা একটি নৌকায় ওই নব দম্পতির মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য নওগাঁ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply