ফিল্মি স্টাইলে যুবকের বুকে শটগান ঠেকিয়ে হত্যার হুমকি

|

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুর শহর থেকে বেপরোয়া গতিতে চলে যাচ্ছিল গাড়ি। শহরের পিটিআই মোড়ে গাড়িটি ধাক্কা দেয় আসিফ ইকবাল নামের এক যুবককে। আসিফ মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করে। এরপরে গাড়ী চালককে বেপরোয়া গতিতে চালাতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে গাড়ি চালক বের হয়ে গাড়ির পিছন থেকে একটি শটগান বের করে ফিল্মি স্টাইলে আসিফের বুকে ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়।

এ পুরো ঘটনার ভিডিওটি পাশের একটি দোকানের সিসি ক্যামেরায় রেকর্ড হয়। ঘটনাটি ঘটেছে সোমবার (১১ জুলাই) বিকেলে পিরোজপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায়। এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজসহ লিখিত অভিযোগ সদর থানায় দিয়েছেন ভুক্তভোগি আসিফ ইকবাল।

আফিস ইকবাল পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বলে জানা গেছে। তবে হুমকি দেয়া ব্যাক্তির পরিচয় জানা যায়নি।

আফিস ইকবাল জানান, সোমবার বিকেলে পিটিআই সড়কের পাশে তিনিসহ কয়েকজন দাঁড়িয়ে ছিল। এ সময় সাদা রঙয়ের নম্বর বিহীন একটি প্রাইভেটকার হুলারহাট থেকে সিও অফিসের দিকে বেপরোয়া গতিতে আসছিল। গাড়িটি পাশ থেকে যাওয়ার সময় তার হাতে ধাক্কা লাগে। পরে তিনি মোটরসাইকেল চালিয়ে গাড়িটির গতিরোধ করে।

এ সময় গাড়ির চালক গাড়ি থেকে নেমে গাড়ির পিছন থেকে একটি শটগান হাতে নিয়ে তার দিকে তেড়ে আসে। কাছে এসেই কোনো কথা বলার আগেই শটগান লোড করে তার বুকে ঠিকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। পরে তার সাথে থাকা কয়েকজন ও পথচারীরা এগিয়ে আসলে শটগানধারী ব্যক্তি গাড়িতে উঠে দ্রুত খুলনার দিকে চলে যায়।

পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো. মাসুদুজ্জামান জানান, আফিস ইকবাল থানায় একটি অভিযোগ দিয়েছে। এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply