হিলিতে মাদক ব্যবসার দেনা-পাওনা নিয়ে যুবক খুন

|

ফাইল ছবি

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে মাদক ব্যবসার দেনা-পাওনা নিয়ে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে বাতেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত বাতেন রাজমিস্ত্রীর কাজ করতেন বলে এলাকাবাসী সুত্রে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শুক্রবার (১৫ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বাতেন তার নিজ এলাকা মাঠপাড়ার একটি দোকানে বসে চা খাওয়ার সময় মহিলা কলেজ পাড়া এলাকার ইমনসহ আরও দুজন একটি মোটরসাইকেল যোগে মাঠপাড়া এলাকায় এসে বাতেনের সাথে কথা-কাটাকাটি শুরু করে। একপর্যায়ে লোকজনের উপস্থিতিতেই ইমন বাতেনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা বাতেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত বাতেনের ছোট ভাই ইনসানের সাথে ইমনের মাদক ব্যবসার দেনা-পাওনা নিয়ে গত কয়েকদিন ধরেই দ্বন্দ্ব্য চলছিল। এক পর্যায়ে বাতেনও তাদের দ্বন্দ্ব্যে জড়িয়ে পরে। মূলত মাদক ব্যবসার দেনা-পাওনাকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

হাকিমপুর থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। যারা এ ঘটনার সাথে জড়িত তাদের আটকের জন্য পুলিশ কাজ করছে, দ্রুত তাদেরকে আটক করে আইনের আওতায় আনা হবে। পরিবারের পক্ষ থেকে হাকিমপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply